১৩ নভেম্বর খুলনার সমাবেশ সফল করতে দাকোপের আওয়ামী লীগের ব্যপক প্রস্তুতি

ডেস্ক রিপোর্টঃ শেখ হাসিনার খুলনায় আগমন উপলক্ষে দাকোপ উপজেলা জুড়ে বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের পক্ষ থেকে প্রস্তুতি সভা। ১৩ নভেম্বর খুলনায় সমাবেশ সফল করতে খুলনা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলার ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া, মহল্লা গুলোতে চলছে ব্যপক প্রচার প্রচারণা। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে এক ব্যস্ততা আর দৌড়ঝাঁপ লক্ষ্য করা গেছে।
দাকোপ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যলায়ে ৩রা নভেম্বর জেলহত্যা দিবস পালনের দিন। বিশেষ আলোচনা সভায় ইউনিয়ন জুড়ে আওয়ামী লীগের প্রস্তুতি সভার ঘোষণা করা হয়। তারই ধারাবাহিকতা নিয়ে খুলনায় শেখ হাসিনার আগমন উপলক্ষে সকল ইউনিয়ন ওয়ার্ড,পাড়া, মহল্লা পর্যায়ে বর্ধিত সভা ও প্রস্তুতি নেওয়ার বিষয় আলোচনা অব্যাহত।
দাকোপ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেনের নেতৃত্বে শুরু হয়েছে ব্যাপক প্রচার-প্রচারণা। ইতিমধ্যে চালনা পৌরসভার সুযোগ্য মেয়র সনত কুমার বিশ্বাস তিনি প্রত্যেক পাড়া , বাড়ি বাড়ি, এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ আওয়ামীলীগ কর্মীদের নিয়ে মাঠে মাঠে নেতৃর উন্নয়নের তারিফ করে চলেছে। পাশাপাশি বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ উপজেলা শাখার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশকে সফল করতে সকল প্রস্তুতি নেওয়া হয়। তাছাড়া দাকোপ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ১৩ নভেম্বর খুলনার সার্কিট হাউজ ময়দানের বিশাল সমাবেশে যাতায়াতের সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি লঞ্চ,ট্রলার, বাস যানবাহনে সমাবেশে যাওয়ার ব্যবস্থা রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ