নিজস্ব প্রতিনিধি:-হারুন শেখ ।।

বাগেরহাট রামপালে জমির বিরোধে প্রবীণ দম্পতিকে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় অবশেষে রামপাল থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার (৩১ মে) রাতে মামলাটি করেন, আহত আসমা বেগম (৫২)। আহত অন্যজন হলেন সামসুর রহমান (৬২)।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার ছোট নবাবপুর গ্রামের সামসুর রহমান গরু কেনাবেচার ব্যবসা করেন। তিনি গত ইংরেজি ৪ মে ভোর সাড়ে ৫ টায় গরু কেনার জন্য বাড়ী থেকে বের হয়ে হাটের উদ্যেশ্যে রওনা দেন। কিছুদূরে গেলে একই গ্রামের আসামী মো. বজলুর রহমানের বাড়ীর সামনে গেলে ফজলুর রহমান মোল্লা, বাবলুর রহমান মোল্লা, আশিকুর রহমান, রাসেল মোল্লা, ওসমান মোল্লা, আসিয়া খাতুন, কাকলী বেগম, শাওন শেখ ও খাদিজা বেগমসহ অজ্ঞাত ৩/৪ জন হামলা করে। তারা রামদা, রড, লাঠি ও হাতুড়ি নিয়ে হামলা করেন। ওই সময় সকলে মিলে মারপিট গুরুতর আহত করেন। তার ডাক চিৎকারে তার স্ত্রী আসিয়া বেগম ছুটে এলে আসামীরা তাকেও মারপিট করে আহত করেন। ওই সময় আসামীরা গরু ক্রয়ের ২ লক্ষ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়। ওই ঘটনায় কোন মামলার করলে দেখে নেওয়ার ও হুমকি দেয়। এতে তারা মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেন।

দীর্ঘ প্রায় একমাস পরে চিকিৎসা শেষে গত শুক্রবার রাতে রামপাল থানায় মামলা করেন। ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, মামলা করায় আসামীরা আবারো মারপিটের হুমকি দিচ্ছে।
এ বিষয়ে রামপাল থানার ওসি সোমেন দাশের কাছে জানতে চাইলে তিনি এজাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের ধরার জোর চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুনঃ