দাকোপ থানা পুলিশের এস আই বিজয়ের অভিযানে তক্ষক সাপসহ একজন আটক

***ডেস্ক রিপোর্ট ***

খুলনার দাকোপ উপজেলার লাউডোব ইউনিয়নের পশ্চিম পাড়া সাকিনস্থ আকরাম শেখ,পিং জিন্নাত আলী শেখ,সাং লাউডোব, দাকোপ, খুলনা। নামক স্থান হইতে মাহিম কয়াল নামের এক ব্যক্তিকে দাকোপ থানা পুলিশ তক্ষকসহ আটক করেছেন।

জানা যায়, গত ইং ৮ জুলাই বিকাল সাড়ে পাঁচটার দিকে দাকোপ থানা অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্তের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে দাকোপ থানার সাহসী পুলিশ অফিসার এস আই বিজয় কৃষ্ণ কর্মকার সঙ্গীয়ফোর্স নিয়ে অভিযানটি পরিচালনা করেন।

এ সময়ে সাহসিকতার সাথে অভিযানে অংশগ্রহণ করেন। দাকোপ থানার সাহসী অফিসার এ এস আই আজমীর হোসেনসহ মাদক অভিযানের দাকোপ থানার সাহসী কং/৬৮৮ হলালুর রহমান, কং/১১০৩ বিশ্বজিৎ কুমার, কং/২২১৫ নাঈমুল হক।

দাকোপ থানা পুলিশ সুত্রে জানা যায়, মাহিম কয়ালসহ আরো তিন আসামি যারা এখনও পর্যন্ত পলাতক রয়েছে, আকরাম,পিং জান্নাত, মাসুদ শেখ, পিং নুর আলী শেখ এবং নাসমিন খাতুন,স্বামী মাসুদ শেখ, উভয় সাং লাউডোব পশ্চিম পাড়া দাকোপ খুলনা।

এস আই বিজয় কৃষ্ণ কর্মকার সাংবাদিকদের জানান, আসামিগন নিষিদ্ধ প্রানী তক্ষক সাপ একটি বাড়িতে ক্রয়বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করাছিলেন।এমন মহূর্তে গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ দাকোপ থানা পুলিশ উপস্থিত হয়।

উক্ত তিন আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে দস্তাদস্তি করে দ্রুত পালিয়ে যায়।

পরবর্তীতে ১নং আসামিকে দাকোপ থানা পুলিশ আটক করেন। এবং তার ডান হাতে থাকা প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতর তল্লাশি করে একটি নিষিদ্ধ তক্ষক সাপ, ১ টি বাটন মোবাইল ফোন, ১ টি টাচ ফোন আসামির কাছ থেকে উদ্ধার করা হয়।

উক্ত আসামিকে দাকোপ থানা পুলিশ বন্যপ্রানী সংরক্ষণ নিরাপত্তা আইনে মামলা রজু পূর্বকে উক্ত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। এবং অপর তিন আসামিকে একই অপরাধে দোষী সাব্যস্ত করে মামলা রজু হয়।

পোস্টটি শেয়ার করুনঃ