দাকোপ থানার এস আই বিজয় মাদকদ্রব্য ধংসের এক সাহসী পুলিশ অফিসার,,

****মোকলেছুর রহমান ****

মাদক মুক্ত দেশ, সোনার বাংলা দেশ।
দাকোপ থানা অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্তের নির্দেশনায় এগিয়ে দাকোপ থানা পুলিশ।

অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত দাকোপ থানায় যোগাদানের পর থেকে দাকোপে একের পর এক মাদক অভিযান অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় দাকোপ থানার সৎ সাহসী মানবিক অফিসার এস আই বিজয় কৃষ্ণ কর্মকার মাদক অভিযান ও আইনশৃঙ্খলা রক্ষাসহ ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারে বিশেষ ভূমিকা রেখেছেন।

গত ইং ৫ জুলাই দাকোপ উপজেলার ২নং দাকোপ ইউনিয়নের সাহেবের আবাদ গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে দু গাঁজা সেবনকারি ও গাঁজা বিক্রিয় কারিকে বিজয় কর্মকারসহ আরো কিছু সাহসী অফিসার সঙ্গে নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন।

ওই সময়ে মাদক অভিযানে এস আই বিজয় কৃষ্ণ কর্মকারকে সহযোগিতা করেন, এ এস আই আনিসুর রহমান, এ এস আই আজমীর হোসেন, কঃ/ ৬৮৮হেলালুর রহমান, কঃ/ ১৯৫১ ফেরদৌস আল শুভ।

জানা যায়, দাকোপ পরিষদের সংলগ্ন স্লুইস গেটের উপর বসে শিবাজী রায় পিং মৃন্ময় রায়, ও শ্যামল হালদার, পিং দীনেষ হালদার, সর্ব -সাং সাহেবের আবাদ,দাকোপ,খুলনা।

এস আই বিজয় কৃষ্ণ কর্মকার সাংবাদিকদের বলেন, আমি দাকোপ থানায় যোগদানের পর থেকে একের পর এক মাদকসহ আইনশৃঙ্খলার উপর কাজ করে চলেছি সেটা আপনাদের দৃষ্টিনন্দন।

তিনি আরো বলেন, দাকোপ থানা অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত স্যারের নির্দেশনা নিয়ে আমি প্রত্যেকটি অভিযোগে অংশগ্রহণ করি। স্যার, দাকোপ থানা মাদক মুক্ত ঘোষনা করতে চান। স্যার, আমাদের সকলের অভিভাবক, আমার সকল অফিসার এমন স্যার পেয়ে খুশি। ধন্যবাদ সবাইকে।

পরে উক্ত আসামিদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণে এবং অপর এক আসামীকে নিয়মিত মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করেন।

পোস্টটি শেয়ার করুনঃ