দাকোপ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

ডেস্ক রিপোর্টঃ ৭৫ এর পরাজিত শত্রুরা ফের ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র করছে”
মহান স্বাধীনতার পরাজিত শত্রুরা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনককে স্বপরিবারে হত্যা করে এ দেশ থেকে বঙ্গবন্ধু এবং আওয়ামীলীগকে চীরতরে মুছে ফেলার অপচেষ্টা করেছিল। কিন্তু পরবর্তীকালে জাতীর জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা ভয়কে জয় করে আওয়ামীলীগ এবং বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে পৃথিবীর বুকে এ দেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসাবে প্রতিষ্ঠিত করেছে। চলমান এই উন্নয়নের ধারা থামিয়ে দিতে সেই পরাজিত শত্রুরা ফের ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র রুখে দিতে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসীর রায় কার্যকর করতে হবে।

বাংলাদেশ আওয়ামীলীগ দাকোপ উপজেলা শাখা আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ এ কথা বলেন।
মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় চালনা আরশাদ আলী এতিমখানা চত্বরে দাকোপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা আ’লীগের সহসভাপতি ও জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী, জেলা সহসভাপতি এ্যাডঃ নিমাই রায়, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ নব কুমার চক্রবর্তী, জেলা সদস্য সাবেক এমপি ননী গোপাল মন্ডল, জেলা সদস্য নান্টু রায়, বুলু রায় গাঙ্গুলী, শিউলী সরোয়ার, মোঃ জামিল খান।

বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগনেতা সরোজিত কুমার রায়, রনজিত মন্ডল, শেখ আব্দুল কাদের, পঞ্চানন মন্ডল, এবিএম রুহুল আমিন, মিহির মন্ডল, সনত কুমার বিশ্বাস, শফিকুল ইসলাম আক্কেল, দুলাল রায়, গৌতম সরকার( কাঁকন)জেলা যুবলীগ নেতা তাপস জোয়ার্দার, জেলার সাবেক যুবনেতা জাকির হোসেন, জলিল তালুকদার, ছাত্রনেতা ইমরান হোসেন, যুবনেতা গৌরপদ বাছাড়, সুদেব রায়, মাসুম আলী ফকির, স্বপন সরকার, অপারাজিতা মন্ডল অপু, সরোজিত রায় কুঞ্জ, তপন রায়, অধ্যাপক সুপদ রায়, শেখ সাব্বির আহমেদ, পরিমাল কান্তি রপ্তান, মীর্জা সাইফুল ইসলাম টুটুল, জুলফিক্কার গাজী জুলু, নিত্যরঞ্জন কবিরাজ, ক্ষিতিশ রায়, অরবিন্দু রায়, মৃনাল মল্লিক, জ্যোতি শংকর রায়, জিল্লুর রহমান ডলার, অলিউর রহমান সানি, রেজাউল ইসলাম, দ্বীন মন্ডল, তানভীর রহমান আকাশ, কাজী নাজিব, চিশতী নাজমুল, সুশংকর বাছাড় চিকন, আজগর হোসেন ছাব্বির, সুকুমার রায়, গোলাম হোসেন শেখ, বিজয় লক্ষী সাহা, গোবিন্দ বিশ্বাস, জি এম রেজা, শেখ মেহেদী হাসান বুলবুল, অমারেশ ঢালী, মুরারী মোহন রায়, উত্তম রায়, মাসুম শেখ, সঞ্জিব রায়, রতন মন্ডল, সৌম্য বিশ্বাস, ফয়সাল শরীফ, লিটন সরদার, রাহুল রায় প্রমুখ।

এর আগে জোহর নামাজ বাদ চালনা আরশাদ আলী এতিমখানা মসজিদে ১৫ আগষ্ট নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দিবসের কর্মসূচীর অংশ হিসাবে গরীব দুঃখিদের মাঝে তাবারক বিতরন ও কালো ব্যাজ ধারন করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ