দাকোপে রহস্যময় ঘটনা সৃষ্টিকারী কে এই রিপন? গৃহবধূ সুবর্ণাকে কুপিয়েছে স্বামী সুজন?

****মোকলেছুর রহমান ****

দাকোপের গড়খালী গ্রামে সুবর্ণার উপর মানসিক নির্যাতন ও মারাত্মক জখম করে হত্যার চেষ্টা করে স্বামী সুজন।

গত ২ জুলাই ২০২৩, রবিবার আনুমানিক বিকাল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনার সূত্রপাত হয় বলে জানিয়েছে ভুক্তভোগী সুবর্ণা। দাকোপ উপজেলার তিলডাঙ্গা ইউনিয়নের গড়খালী গ্রামের সুবর্ণা নামের এক গৃহবধূকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে তার স্বামী সুজন।

এ ঘটনায় গৃহবধূ সুবর্ণাকে জরুরীভিত্তিতে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, সুবর্ণার সাথে স্বামী সুজনের প্রায়সই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

হঠাৎ ২রা জুলাই রোববার লক্ষ্মীখোলা গ্রামের রিপন গাইন নামের এক মধ্যবয়সী পুরুষকে নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার সূত্রপাত। সুবর্ণার স্বামী সুজন সরকার রিপনের সাথে তার স্ত্রীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে দাবী করে থাকেন। তখন স্বামী স্ত্রীর মধ্যে শুরু হয় তুমূল তর্ক-বির্তক আর অকথ্য ভাষায় গালিগালাজ। কথোপকথনের এক পর্যায়ে সুবর্ণার স্বামী সুজন ক্ষিপ্ত হয়ে ঘরের খাটের নীচ থেকে দা বের করে সুবর্ণাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। সুবর্ণার হাতে, ঘাড়ের নিচে, মাথায় একাধিক কোপের দাগ ও সেলাই দেওয়া হয়েছে।

এ ঘটনায় যাতে কোন অবস্থায় প্রকাশ্যে না আসে এবং কোনো প্রশাসনিক ব্যবস্থা না নিতে পারে তার জন্য সুজনের পরিবারের লোকজন সুবর্ণার বাবা-মাকে হুমকি-ধামকি ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

তাছাড়া সুবর্ণার বাবা-মা যদি এ ব্যাপারে থানা মামলা করে তাহলে সুবর্ণাকে প্রানে মেরে ফেলার হুমকি দিতে থাকে সুজনসহ তার পরিবারের সংশ্লিষ্ট লোকজন। উপরোক্ত বর্ণনা আমাদেরকে জানান সুবর্ণা।

তার উপর এমন পাশবিক ও নারকীয় ঘটনার সুষ্ঠ বিচারের জন্য দাকোপ উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন সুবর্ণা। তার উপর ঘটে যাওয়া এমন জঘন্য ও পৈশাচিক ঘটনার প্রকৃত বিচার প্রার্থনা করে সে।
বর্তমানে গৃহবধূ সুবর্ণা দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সে বিছানায় ছটফট করেছে। এই মহূর্তে সুবর্নার উন্নত চিকিৎসার প্রয়োজন বলে,চিকিৎসকরা পরমর্শ দিয়েছেন।

পোস্টটি শেয়ার করুনঃ