প্রধান নির্বাহী সম্পাদক,””ওলি উল্লাহ””

খুলনার দাকোপে ভাইয়ের বিরুদ্ধে করা সংবাদ সম্মেলনের ২ দিন পরে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন কাজী ইমদাদুল হক।

বৃদ্ধ মা জননীসহ পরিবারের সদস্যদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে কাজী ইমদাদুল ইসলাম ভাই আজিজুল কে অবৈধ অর্থের লোভে বেপরোয়া হয়ে উঠেছেন বলে দাবি করে বলেন। আজিজুল হক অপপ্রচারে মেতে উঠেছে। সে একজন অর্থলোভী মিথ্যাচারী।

জানা যায় গত ৪ এপ্রিল রোজ বৃহস্পতিবার বেলা ১১ টায় দাকোপ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতায়

চালনা পৌরসভার নিকাহ রেজিষ্টার (কাজী) আলহাজ¦ জি এম ইমদাদুল হক পূর্বে তার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক দাবী করে বলেন।

তিনি আরো বলেন,মানুষরুপী অর্থলোভী আমার ভাই আজিজুল হক। সে আমাকে হেয় প্রতিপন্ন করতে প্রতিহিংসার বশে শতভাগ মিথ্যার আশ্রয় নিয়ে এমন অপপ্রচারে মাঠে নেমেছে।

কাজী ইমদাদুল ইসলাম সকলের উদ্দেশ্য করে বলেন আমার পরিবার আত্মীয়-স্বজন প্রতিবেশীরা আমার বিপদে ছুটে এসেছেন। কিন্তু আমার ভাই জি এম আজিজুল হকের বাঁকে কেহ আসেনি ।এখানেই প্রমাণ যে আমার পরিবার, আমার এলাকার মানুষ আমাকে ভালবাসেন।

এ সময়ে সংবাদ সম্মেলনে উপস্থিত মোল্যা মেহেদী হাসান এতিম খানার সভাপতি জাহাঙ্গীর মোল্যা পূর্বে এতিমখানা সংক্রান্ত বিষয়ে আজিজুল হকের অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, আমাদের প্রতিষ্ঠান কেন্দ্রিক তার এমন মিথ্যাচার বন্দ করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

অন্যথায় আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হব। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে সুতারখালী ইউনিয়নের রফিকুল ইসলাম, মহাসিন মোল্যা, সাইদুল সানা, বকুল মল্লিক এবং মোল্যা মেহেদী হাসান এতিমখানার সহ সভাপতি আলহাজ¦ হালিম গাজী, সদস্য নাসির উদ্দিন শেখ, মাওলানা গোলাম মোস্তফা, হাসান গাজী উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ