দাকোপে দু’পক্ষের মধ্যে মারামারি সংঘর্ষে পাল্টাপাল্টি এজাহার, আজিজুল গ্রেফতার

**সুতারখালী ইউনিয়ন প্রতিনিধি **

খুলনার দাকোপের নলিয়ানে দু’গ্রুপের মধ্যে হামলা মামলায় দাকোপ থানা পুলিশ ১জনকে আটক করেছেন।

গত ইং ৩০ জুলাই রোজ রবিবার আনুমানিক দুপুর ১২ টার দিকে
দাকোপের সুতারখালী ইউনিয়নের নলিয়ান গ্রামে ঘেরকে কেন্দ্র করে। পূর্বের শত্রুতার জেরধরে গোলাপ সরদার ও আজিজুল ইসলাম মোল্লার মধ্যে দু’গ্রুপের মারামারি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আজিজুল ইসলামের দলবলের হামলার শিকার হয়ে। মারাত্মক জখম নিয়ে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোঃ সাঈদুর রহমান,দাউত সরদার, আমিরুল সরদার,জহুরুল সরদারকে জরুরী অবস্থায় ভর্তি করা হয়।

পরে প্রত্যেকের অবস্থার অবনতি দেখে। দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।

গোলাপ সরদার জানান,চার জনের মধ্যে সাঈদুর রহমান সরদারের মাথায় মারাত্মক জখম হয়। তার মাথায় অনেক গুলো সেলাই লেগেছে। তার অবস্থা আশংকাজনক।

এ ঘটনায় গোলাপ সরদার বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ পূর্বক এজাহার দায়ের করেন।

তাছাড়া ঘন্টা পরে উক্ত ঘটনায় আজিজুল ইসলাম মোল্লা দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার স্ত্রী ও পুত্র মামুন মোল্লাকে ভর্তি করেন। এবং দাকোপ থানায় হাজির হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে এজাহার দায়ের করেন।

দু’পক্ষের এজাহারের উপর দাকোপ থানা অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্তের নির্দেশনায়। দাকোপ থানা পুলিশের পক্ষ থেকে তদন্ত অফিসার ঘটনাস্থলে পৌছায়। সকল তথ্য প্রমাণের উপর গোলাপ সরদারের এজাহার গুরুত্বতার সাথে বিবেচনা করেন।

গোলাপ সরদারের করা এজাহারের ১নং আসামীর তালিকায় থাকা আজিজুল ইসলাম মোল্লাকে দাকোপ থানা পুলিশ আটক করে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, আটককৃত আসামী অপর পক্ষের প্রধান বাদী আজিজুল ইসলাম মোল্লাকে আজ বুধবার কঠোর নিরাপত্তার সাথে জেল হাজতে প্রেরন করেন।

পোস্টটি শেয়ার করুনঃ