দাকোপের সর্বস্থরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবিক দরদী জাহিদুর রহমান (মিল্টন)

*********মোকলেছুর রহমান *******

এমন জীবন করিও গঠন ‘মোরিলে হাসিবে তুমি, কাঁদিবে ভূবন।

এমন একজন মানুষের কথা বলতে যাচ্ছি তিনি সত্যি কারের একজন ভালো মনের মানুষ।

এই প্রিয় মানুষটি দাকোপ উপজেলার পানখালী গ্রামের মধ্যে বিত্ত পরিবারের দুঃখ কষ্ট নিয়ে গড়ে উঠা সন্তান। তিনি সব সময় মানবতার কল্যাণে কাজ করে নিজেকে ধন্য মনে করেন।

সবার কাছে এক নামে পরিচিত দাকোপের মানবিক ভাই। জাহিদুর রহমান (মিল্টন)। তিনি
দাকোপ উপজেলার মানবিক দরদী প্রতিষ্ঠানের উন্নতম একজন দাকোপ উপজেলা ব্লাড ও অক্সিজেন ব্যাংকের উপদেষ্টা।

তিনি সব সময় দাকোপ উপজেলার সর্বস্থরের মানুষের পাশে সুখদুখে কাজ করে চলেছেন। তিনি বিশেষ করে হতদরিদ্র পরিবার নিয়ে কাজ করতে ভালো বাসেন।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, এ মানবিক মানুষ জাহিদুর রহমান (মিল্টন) কয়েক দিন আগে দাকোপের অনেক এলাকায় হতদরিদ্র পরিবারের সাথে দেখা করেছেন।এবং গরীব দুঃখী অসহায় মানুষের পাশে একটু কান্ডারী হয়ে, তার নিজ অর্থয়ানে কিছু পরবারের পাশে দাড়িয়ে খোঁজ খবর নেন ও সুখ দুঃখ ভাগাভাগি করে নেন।

তাছাড়া দাকোপ উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের এবার ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এবং দেশ ও দেশের বাইরে সকলকে ঈদের শুভেচ্ছা জানান।

মানবিক এ মানুষের কাছে তার এমন অনুভূতি ও আগ্রহের ব্যাপারে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আমি জাহিদুর রহমান (মিল্টন) আমি সারা জীবন দাকোপের মানুষের পাশে আছি।আমি আমার দাকোপের মানুষকে আমার সবটুকু ভালো বাসা দিয়ে যতদিন বেঁচে আছি ততদিন পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন, আমি সব সময় ষড়যন্ত্র, অন্যায়ের বিরুদ্ধে। আমি ন্যায়ের পথে সংগ্রাম চালিয়ে যাবো। আর সব সময় ভালোর সাথে সবখানে আছি থাকবো।

এ মানুষটি আলোর খবরের সকল নেতৃবৃন্দ ও প্রতিনিধিকে ঈদের শুভেচ্ছা দিয়েছেন।

পাশাপাশি আলোর খবরের পক্ষ থেকে প্রিয় জাহিদুর রহমান মিল্টনের জন্য দোয়া ও দীর্ঘ আয়ু কামনা করেন।এবং ভাইয়ের কর্মময় জীবনের উজ্জ্বল ভবিষ্যতে কামনা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ