তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত ডাকাত দল “কবির বাহিনীর” প্রধান “কবির শেখ”কে ০১টি বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬।*

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‍্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

আসামী কবির শেখ একজন কুখ্যাত চিহ্নিত সন্ত্রাসী। সে ”কবির বাহিনী” নামক একটি দুর্ধর্ষ ডাকাত দলের নেতৃত্ব প্রদান করে বিভিন্ন স্থানে ডাকাতি ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি চালিয়ে আসছিল।

তার বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। তার বিরুদ্ধে ০৩টি অস্ত্র মামলা, ০২টি ডাকাতি মামলাসহ নারী নির্যাতন, চাঁদাবাজি, হত্যাচেষ্টা মামলা ও দুর্ধর্ষ চুরির মতো ঘৃণ্য অপরাধে ২০টি মামলা রয়েছে। গত ২৫ এপ্রিল ২০২৩ তারিখ র‌্যাব-৬, (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,

খুলনা জেলার দাকোপ থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি খুলনা জেলার দাকোপ থানাধীন পানখালী ইউনিয়নের অন্তর্গত আসামীর নিজ বাড়িতে পৌঁছামাত্র আসামী কবির শেখ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় র‌্যাবের চৌকস আভিযানিক দলটি আসামী মোঃ কবির শেখ(৪২), সাং-টিটাপল্লী, থানা-দাকোপ, জেলা-খুলনাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর বসতঘর তল্লাশী করে ১। ০১টি বিদেশী পিস্তল এবং ২। ০১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

তার গ্রেফতারে এলাকাবাসী স্বস্তির নিশ্বাস ফেলে এবং র‌্যাবের এহেন অভিযানকে সাধুবাদ জানায়।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার দাকোপ থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানা যায়।

পোস্টটি শেয়ার করুনঃ