মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে খুলনা জেলা ডিআইজিকে শুভেচ্ছা অভিনন্দন

ডেস্ক রিপোর্টঃ  ডিআইজি, খুলনা রেঞ্জ কর্তৃক মাগুরা জেলা পরিদর্শন:অদ্য ২৩ আগস্ট, ২০২৩ খ্রি. তারিখ মাগুরা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক ও শালিখা থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন ডিআইজি, খুলনা রেঞ্জ জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম । এ সময় মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। ডিআইজি মহোদয় এ সময় প্যারেড অধিনায়ক জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মাগুরা এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। পরিদর্শনকালে তিনি মাগুরা জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেডের দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি, তিনি মাগুরা জেলা পুলিশ লাইন্সের অভ্যন্তরে বৃক্ষ রোপণ করেন।
এরপর তিনি মাগুরা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক ও হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন । মাগুরা জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠিত “আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায়” ডিআইজি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় মাগুরা জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে সাম্প্রতিক সময়ে পুলিশের পেশাগত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা এবং দায়িত্ব পালনে করণীয় ও বর্জনীয় সহ নানাবিধ বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
এ সময় মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যন জনাব পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা পৌরসভার মেয়র জনাব মোঃ খুরশীদ হায়দার টুটুল, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব আবু নাছের বাবলু, মাগুরা জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জনাব চন্দন দেবনাথ, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, মাগুরা এবং মাগুরা জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
এরপর তিনি মাগুরা জেলার শালিখা থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন।

পোস্টটি শেয়ার করুনঃ