চালনা হাসপাতাল মোড়ের চায়ের দোকানদার মিলন মল্লিকের নামে ষড়যন্ত্র কেন?

ডেস্ক রিপোর্ট

দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের চায়ের দোকানদার মিলন মল্লিক আইনের সহয়তা কামনা করেছেন।

দাকোপের চালনা পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আঃ গনি মল্লিক এর ছোট পুত্র মোঃ মিলন মল্লিক তার আপন লোকের ধারা দিনের পর দিন, ক্ষতি সাধনে লিপ্ত রয়েছে।

এ বিষয় মিলন মল্লিক, প্রশাসন, সুশীল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কমনা করে বিভিন্ন দপ্তরে দপ্তরে লিখিত আবেদন ও দরখাস্ত প্রদান করেন।

মিলন মল্লিক সাংবাদিকদের জানান, আমার বিরুদ্ধে আমার পরিবারের আপন লোকরা বিভিন্ন সময় মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করে আসছে।তাছাড়া দিনের পর দিন, আমার মানসম্মান নষ্টে লিপ্ত রয়েছে তারা।

বিভিন্ন সময় কারণে অকারণে আমার পরিবারের সাথে ঝগড়া বিবাদে লিপ্ত। আমাকে বিভিন্ন সময়ে প্রানাশের হুমকি ধামকি প্রদর্শন ও মিথ্যা ষড়যন্ত্র মুলক মামলা দিয়ে আর্থিক ক্ষতি সাধানে ব্যাপক ভাবে উঠেপড়ে লেগেছে।

মিলন মল্লিক সাংবাদিকদের আরো বলেন, আমি সামান্য একজন চায়ের দোকানদার। এই চায়ের দোকান থেকেই আমার পরিবারের খাবার জোগান হয়। আমি সামাজিক ভাবে জীবন যাপন করতে চাই।

তাছাড়া আমার এই চায়ের দোকানে, সকল শ্রেণির মানুষের উপস্থিতি। এবং বিশেষ করে প্রশাসন ও গণমাধ্যম কর্মীরা এখানে সর্বক্ষন অবস্থান করেন।

তিনি আরো বলেন, আমি কেমন! আমার চালনা বাসি জানেন। আমার এলাকার মানুষও ভালো করে জানেন।

মিলন মল্লিক বলেন, আমার বিরুদ্ধে সকল অভিযোগের তীব্র নিন্দা জানাই। এবং প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ করি।

যাহাতে পরবর্তীতে আমার বিরুদ্ধে কোন মিথ্যা ষড়যন্ত্র মুলক তথ্য প্রচার না করতে পারেন। এবং সঠিক তদন্তের মাধ্যমে ষড়যন্ত্র কারীদের আইনের আওতায় এনে সুবিচারের দাবি জানাই।

পোস্টটি শেয়ার করুনঃ