চালনা পৌরসভার ৩নং ওয়ার্ডের রোস্তম আলী খান একজন মানবিক কাউন্সিলর!

**ডেস্ক রিপোর্ট **

দাকোপ উপজেলার চালনা পৌরসভার ৩নং ওয়ার্ডের সৎ সাহসী মানবিক কাউন্সিলর মোঃ রোস্তম আলী খান।

দিন নেই, রাত নেই! ঝড়বৃষ্টি মাথায় নিয়ে,যখন য, যেভাবে। যেখানেই, ডাকেন। ছুটে চলেন অবিরাম মানবতার কল্যাণে,এই মানবিক কাউন্সিলর।

সত্যি একজন ভালো মনের, বড় মনের মানুষ। যখন যে সমস্যা নিয়ে তার কাছে যাওয়া হয়। তিনি তার সাধ্য অনুযায়ী চেষ্টার ত্রুটি রাখেন না।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়,এই কমিশনার রোস্তম আলী খান সকালে ফজরের নামায পড়ে উঠে পড়ে মানুষের খোঁজে।কোথায় সমস্যা কে কোন সমস্যায় রয়েছে,এসব সকল বিষয় খোঁজ নেন তিনি।

কে হিন্দু,কে মুসলিম? নাই কোন অহংকার বৈদ্য খ্রিস্টান। আমরা সকলে মানুষ এটা তার প্রানের আওয়াজ।

তারই ধারাবাহিকতায় চালনা পৌরসভার তিন নং ওয়ার্ডে চৌকিদার বাড়ীর সামনের রাস্তা অর্থাৎ শিশির বিশ্বাসের পুকুর খনন করার কারনে পাশ্বের রাস্তায় বড় ফাটল ধরে।

এবং ধসে পড়ে রাস্তায় জনসাধারণের চলাচলে সমস্যা হওয়ায় ছুটে যাই সেইখানে। কমিশনার রোস্তম আলী খান রাস্তা পরিদর্শন করে। সুযোগ্য মেয়র মহাদয় ও ইন্জিয়ার বাবুর সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন।

পরে আলোচনা মোতাবেক ইন্জিয়ার বাবু সরজমিনে দেখে শিশির বিশ্বাসকে পরামর্শ দেন। সেই মোতাবেক শিশির বিশ্বাস রাস্তা পূনসংরক্ষনে প্রাথমিক পর্যায়ের কাজটি চলমান রেখেছেন।

এ রাস্তা পূনসংরক্ষণের বিষয় ৩নং ওয়ার্ডের মানবিক কাউন্সিলর মোঃ রোস্তম আলী খান সাময়িক সময়ের জন্য রাস্তার কাজ কারার স্বার্থে চলাচলের অসুবিধার জন্য দুঃখপ্রকাশ করেন।

তিনি বলেন, আমি মানুষ ৩নং ওয়ার্ডের সকলে আমার লোক।কে ধনী?কে গরীব? আমার কাছে কোন ধর্ম বর্ণ হিংসা অহংকার বিদ্বেষ নেই। আমি যত দিন বেঁচে আছি মানুষের কল্যাণে গরীব অসহায় মানুষের সাথে বাঁচতে ও থাকতে চাই।

পোস্টটি শেয়ার করুনঃ