নাজিম উদ্দিন, ভোলা।।।। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সাবেক সচিব ও ঢাকা অফির্সাস ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন ঈদ উপলক্ষে ভোলার চরফ্যাশনে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তার কর্মী-সমথক ও সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামালার প্রতিবাদে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সহকর্মী জসিম রানা জনান, বুধবার দুপুরে ভোলা প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে মেজবাহ উদ্দিন জানান,
আগামী সংসদ নির্বাচনে তিনি ভোলা-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তিনি গত সোমবার ২৪ এপ্রিল বিকেলে চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান বাজার এলাকায় স্থানীয়দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করছিলেন। এ সময় তার জনপ্রিয়তা দেখে, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ ইসলাম জ্যাকব এর পালিত ক্যাডার বাহিনী ২০/২৫ টি মোটরসাইকেল নিয়ে পেছন থেকে তার সাথে থাকা কর্মী-সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তার অন্তত ১৫ জন কর্মী-সমথক গুরুতর আহত হয়। এসময় স্থানীয় কয়েকজন সংবাদকর্মী তাদের পেশাগত দায়িত্ব পালন করতে এলে সন্ত্রাসীরা তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করে। বর্তমানে আহতরা চিকিৎসাধিন রয়েছে।
এ ঘটনায় তিনি থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছেন। এ ঘটনার তিনি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, দোষীদের দ্রুত গ্রেপ্তারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। উল্লেখ্য মঙ্গলবার সন্ধ্যায় তিনি আহতদের দেখতে চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

পোস্টটি শেয়ার করুনঃ