গোপালগঞ্জে ৪০ কেজি ওজনের চারটি গাঁজা গাছসহ : আটক ১

মোল্লা জাহাঙ্গীর আলম_ খুলনা //গোপালগঞ্জের কাশিয়ানীতে ৪০ কেজি ওজনের চারটি গাঁজা গাছ ও দুইটি ককটেলসহ নুর ইসলাম শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৬।

গত শনিবার (১৯ আগস্ট) উপজেলার রাতাইল ইউনিয়নের সংকরপাশা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটক নুর ইসলাম শেখ উপজেলার রাতাইল ইউনিয়নের সংকরপাশা গ্রামের সিরাজ শেখের ছেলে।

শনিবার রাতে র‍্যাব-৬ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের ভাটিয়াপাড়া ক্যাম্পের অধিনায়ক ফ্লাইট লেফটেন্যান্ট মো. রুবেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার রাতাইল ইউনিয়নের সংকরপাশা গ্রামে এক ব্যক্তি নিজ বসতবাড়িতে গাঁজার চাষসহ মাদকদ্রব্য বেচাকেনা করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নুর ইসলাম শেখের বাড়ির সবজি ক্ষেত থেকে চারটি গাঁজার গাছ উদ্ধার করা হয়। চারটি গাছের ওজন প্রায় চল্লিশ কেজি। এ সময় তার ঘরের ভেতর থেকে দুইটি ককটেলও উদ্ধার করা হয়।

পরে নুর ইসলাম শেখকে আটক করা হয়।আটক নুর ইসলাম শেখকে কাশিয়ানী থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ