খুলনার দাকোপের লক্ষ্মীখোলা গ্রামে রাতের আঁধারে দুর্ধর্ষ চুরি হাসপাতালে স্বামী স্ত্রী

ডেস্ক রিপোর্ট

দাকোপের লক্ষ্মীখোলা গ্রামে রাতের আঁধারে চুরি ও লুটপাটের ঘটনা ঘটেছে।

গত ইং ২২জুন রোজ বৃহস্পতিবার রাত আনুমানিক ২ টা থেকে ২৩ জুন শুক্রবার সকাল ৭ টার ভিতর এ চুরির ঘটনা ঘটেছে বলে এলাকাবাসি জানান। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারটি সাংবাদিকদের জানান, প্রায় ১২ থেকে ১৫ লক্ষ টাকার মালামালের ক্ষয়ক্ষতি ও চুরির ঘটনা ঘটেছে।

দাকোপের পানখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের লক্ষ্মীখোলা গ্রামের ইলিয়াজের মোড় নামক স্থান ফজলু শেখের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

সরজমিনে উপস্থিত হয়ে জানা যায়, ফজলুল শেখের পরিবারে লোক সংখ্যা বর্তমানে রয়েছে তারা স্বামী স্ত্রী দু’জন।

এ পরিবারের বাকি সদস্যরা শশুর বাড়িতে। স্বামী স্ত্রী দু’জনে রাতে প্রতিদিনের কাজকর্ম শেষ করে খাওয়া দাওয়া করে বিছানায় গিয়ে সুয়ে পড়েন।

প্রতিবেশী সুত্রে জানা যায়, সকাল হয়ে গেলেও ফজলুল শেখ ও তার স্ত্রীর ঘুমভাঙ্গে না। পরবর্তীতে প্রতিবেশী ও আত্নীয় স্বজনের সহযোগিতায় দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বামী স্ত্রী দু জন চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয় চিকিৎসক জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, অচেতনার কিছু ব্যবহার করে তাদের অসুস্থ করা হয়েছে। তবে এখন দু জনের অবস্থা অনেকটা আশংকা মুক্ত।

এ বিষয় ভোক্তভুগী পরিবার দাকোপ থানায় সাধারণ অভিযোগ করেন। দাকোপ থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে মালামাল উদ্ধার ও চোরচক্র সনাক্ত করতে ব্যাপকভাবে অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয় দাকোপ থানা পুলিশ সাহসী পুলিশ অফিসার ও পানখালী ইউনিয়নের পুলিশের বিট অফিসার এস আই (নিরঃ) বিজয় কর্মকার বলেন, সাধারণ অভিযোগের উপর ভিত্তি করে সন্দেহ মুলক কয়েক জনকে আটক দাকোপ থানা পুলিশ আটক করে থানা এনেছেন। তাদের বিরুদ্ধে উপযুক্ত প্রমান ও তথ্য পেলে ব্যবস্থা নেওয়া হবে।

তবে তদন্তের স্বার্থে এখন আমরা আর কিছু বলতে চাচ্ছি না।

চুরির ঘটনায় সর্ব শেষ খবর পাওয়া পর্যন্ত সন্দেহ মুলক আটককৃতদের নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা ও গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে থানায় আলোচনা চলছিল।

পোস্টটি শেয়ার করুনঃ