খুলনায় ৯৩৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

আজিজুল ইসলাম, খুলনা।

খুলনা হতে ৯৩৫০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছ র‌্যাব- ৬ বলেন সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য মঙ্গলবার (১ আগস্ট) দিবাগত রাতে র‌্যাব-৬, খুলনার স্পেশাল কোম্পানির একটি আভিযানিক চৌকস দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও সন্ত্রাসীদের গ্রেফতারের লক্ষে বিশেষ অপারেশন ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রেজিঃ নং-ঢাকা মেট্রো ঘ-২২-১২৮০, জাপানী টয়েটা CHR-HYBRID প্রাইভেটকারে কতিপয় ব্যক্তি ইয়াবার চালান নিয়ে চট্রগ্রাম থেকে খুলনার উদ্দেশ্য আসিতেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি খুলনা জেলার রূপসা থানাধীন খানজাহান আলী (রূপসা) সেতুর টোল প্লাজার পূর্ব পাশে পাকা রাস্তার উপর অবস্থান করে।

উক্ত জাপানী টয়েটা CHR প্রাইভেটকারটি রূপসা সেতুর টোল প্লাজার পূর্ব পাশে ৫ নং লেনের পাকা রাস্তার উপর পৌছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারটি থামিয়ে আসামীরা পালানোর চেষ্টা করলে আভিযানিক দলটি তাদের ধৃত করেন।

ধৃত আসামী মোঃ সজিব (৩০), থানা-খুলনা সদর, জেলা-কেএমপি খুলনা, ফারহানা ফেরদৌসী (২৭), থানা-লবনচরা, জেলা-কেএমপি খুলনা, ৩। মোঃ সুমন গাজী (৩১), থানা-খুলনা সদর, জেলা-কেএমপি খুলনাদের হেফাজত হতে ৯,৩৫০ (নয় হাজার তিনশত পঞ্চাশ) পিস ইয়াবা ও ০৩ টি মোবাইল ফোন এবং জাপানী টয়েটা CHR-HYBRID প্রাইভেট কার উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে খুলনা জেলার রূপসা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ