খুলনায় মারুফ হত্যাকান্ডের মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

আ:রাজ্জাক শেখ,খুলনা:

খুলনা জেলার ফুলতলা থানাধীন মারুফ খান (১৭) নামে এক ভ্যান চালক হত্যাকান্ডের মূল আসামি আলমগীর খান(২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

ঘটনার পর থেকে পলাতক থাকায় অভিযান চালিয়ে ‍র‍্যাব যশোর জেলা থেকে তাকে আটক করেছে।

র‍্যাব জানায়,জানায়, ফুলতলা এলাকার ভ্যানচালক মারুফ খান গত ২৯জুলাই
ভ্যান চালানোর জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরত না আসায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন।
পরের দিন ৩০ জুলাই সকালে ফুলতলা থানাধীন ডাকাতিয়া বিলের একটি মাছের ঘেরের পাড়ে স্থানীয় লোকজন একটি নৃশংসভাবে গলা কেটে হত্যা করা লাশ দেখতে পায়। পরবর্তিতে ফুলতলা থানার পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে এবং উক্ত লাশটি মারুফ খানের বলে তার আত্মীয়-স্বজন সনাক্ত করে।

মারুফের চাচা বাদী হয়ে ফুলতলা থানায় একটি অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করেন। ঘটনার সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল আসল ঘটনা উৎঘাটন ও আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ১ জুলাই রাতে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, উক্ত ভ্যানচালক “মারুফ” হত্যাকান্ডের মূল হত্যাকারী আলমগীর সরদার যশোর জেলার কোতয়ালী থানা এলাকায় অবস্থান করছে।
প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ যশোর জেলার কোতয়ালী থানা মুরুলি মোড় এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মূল আাসমী আলমগীর সরদার গ্রেফতার করে এবং ভিকটিম মারুফের ভ্যানটি উদ্ধার করে।

আসামী আলমগীর হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাকে ফুলতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ