খুলনায় পূর্ব শত্রুতা জেরে কুপিয়ে যুবককে হত্যা

আ:রাজ্জাক শেখ,খুলনা:

খুলনায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম মো: সোহাগ পাটোয়ারী। তিনি সবুজপল্লী এলাকার জনৈক মালেক পাটোয়ারীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতসোমবার দিবাগত রাত ১২ টার দিকে দুুর্বৃত্তরা তাকে কাশেম সড়ক সবুজপল্লী এলাকার প্রধান সড়কের পাশে কুপিয়ে ফেলে রেখে যায়। হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

সোহাগ পাটোয়ারী পুলিশের সোর্স হিসেবে কাজ করত। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

লবণচরা থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক বলেন, রাত ১২টার দিকে ফোন করে সোহাগকে ডেকে নেয় দুর্বৃত্তরা। সবুজপল্লী প্রধান সড়কের পাশে পৌঁছামাত্র ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা চা-পাতি ও ছুরি দিয়ে তার শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে গুরুতর জখম করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশে উপ পুলিশ কমিশনার দক্ষিণ মো: তাজুল ইসলাম বলেন, হত্যাকান্ডে ৪ জন উপস্থিত ছিলেন। তাদের সকলকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে একজন সোহাগকে ফোন করে বাসা থেকে ডেকে নেয়। বাকি ৩ জন তাকে চা-পাতি ও ছুরি দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। তারা মৃত ব্যক্তির হাত ও পায়ের রগকেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

পোস্টটি শেয়ার করুনঃ