এমপি সালাম মুর্শিদীর সাথে রূপসার সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলমের সৌজন্য সাক্ষাৎ

মোঃ কুরবার শেখ, রূপসা প্রতিনিধিঃ খুলনার ৪”আসনের রূপসা,দিঘলিয়া ও তেরখাদা উপজেলার প্রতিটি মানুষের ভালোবাসার এক আইকন হিসাবে ইতিমধ্যে অনেক পরিচিত লাভ করছেন এমপি আব্দুস সালাম মূর্শেদী।
মানবিক এমপি আব্দুস সালাম মূর্শেদী”আপনার মুখের এই হাসি বলে দেয়, সত্যি আপনি তৃনমুল পর্যায়ের ব্যক্তিদের কতটা ভালো বাসেন তারই উজ্জ্বল দৃষ্টান্ত।যতবার আপনার সাথে রূপসার মোল্লা জাহাঙ্গীর আলমের দেখা হয়েছে, ঠিক তত”বার আপনি আগেই বলেছেন(জাহাঙ্গীর)তোমার এলাকায় কোন সমস্যা আছে কি”না থাকলে বলিও।সত্যি আপনি সব”সময় ফোনের মাধ্যমে আমার খোঁজ খবর নেন ও আমার যে কোন কথা বা তথ্য বিশ্বাস করেন। আসলে এই বিশ্বাসটাই আমার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটা বিষয়, যা আর কারোর কাছ থেকে পাওয়া সম্ভব নয়, বা আগে ও পরে কখনো পাইনি। তাই আমি মোল্লা জাহাঙ্গীর আলম বলবো-এটা হয়তো কিছু লোকের হিংসা হয়, তাই তাদের জ্বলে খুব। তবে
যাইহোক আপনার প্রতি হাজার মানুষের দোয়া ও ভালো বাসা রইলো।
আগামীতে যদি মহান রাব্বুল আলামিন সবকিছু ঠিক রাখে তাহলে আপনি হবেন খুলনা ৪”আসনের নৌকার মাঝি ইনশাআল্লাহ।
আপনার মত মহান মানুষ সত্যি তৃনমুল মানুষের জন্য সবসময় প্রয়োজন।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু /জয় হোক আমাদের প্রিয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ভাইজানের।
জয় হোক খুলনা ৪ আসনের তৃনমুল পর্যায়ের সকল মানুষের সেই প্রত্যাশা রইলো আমিন।রূপসার মোল্লা জাহাঙ্গীর আলমের পরিচয় _বাংলাদেশ প্রেসক্লাব রূপসা উপজেলা শাখা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক,খুলনা জেলা কমিটির সদস্য, খুলনা বিভাগীয় কমিটির সহ প্রচার সম্পাদক ও আইন সহায়তা কেন্দ্র (আসক)ফাউন্ডেশন খুলনা বিভাগীয় কমিটির সহ প্রচার সম্পাদক ও রূপসার ঘাটভোগ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শিয়ালী+গোয়াড়া এলাকা এর নির্বাচনী মূখী। এর বাইরে ও অনেক মানুষের বন্ধু বা ভালোবাসার মানুষ।

পোস্টটি শেয়ার করুনঃ