আদালতে মামলা চলমান,তারপরও দাকোপের নলিয়ানে দাখিল মাদ্রাসায় নিয়োগ পরীক্ষা

সুতারখালী প্রতিনিধিঃদাকোপ উপজেলার নলিয়ান দাখিল মাদ্রাসায় বিজ্ঞ আদালতে মামলা চলমান তারপরও নিয়োগ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। জানা যায় গত ইং ২৫ আগষ্ট রোজ শুক্রবার বহিরা আবহাওয়ার মধ্যে দিয়ে দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়নের নলিয়ান দাখিল মাদ্রাসায় নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগাত বোর্ডের ডিজি ও দাকোপ উপজেলা শিক্ষা অফিসার মহাদোয়।
এ নিয়োগ পরীক্ষার পূর্বে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। তবে সেই নিয়োগ পরীক্ষায় নিয়োগ বানিজ্যের বিষয় প্রমানিত হয়। এবং তখন নিয়োগ সাময়িক ভাবে বন্ধ থাকে। পরবর্তীতে নিয়োগ বানিজ্য নিয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন ওই এলাকার বাসিন্দা মোঃ লুৎফার রহমান সানার পুত্র মোঃ আসাদুজ্জামান সানা।
সর্ব শেষ গত ইং ২৬ আগষ্ট রোজ শুক্রবার নলিয়ান দাখিল মাদ্রাসায় বিজ্ঞ আদালতে মামলা চলমান ও বিজ্ঞ আদালতের রায়ের প্রতিসুদৃষ্টি না রেখে উক্ত মাদ্রাসায় নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।এ বিষয় নলিয়ান দাখিল মাদ্রাসার কমিটির সভাপতি ও সুতারখালী ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আলী ফকিরের নিকট জানতে চাইলে তিনি বলেন, ঢাকা থেকে ডিজি এসে ও দাকোপ উপজেলা শিক্ষা অফিসারের উপস্থিতিতে এ পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। তিনি আরো বলেন,মোট তিনটি পদে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয় ১) নৈশ্যপ্রহরী ৯ জন(২) অফিস সুপার ৫জন (৩) আয়া ৫ জন, মোট পরীক্ষায় অংশ গ্রহণ করেন ১৯ জন প্রার্থী।এলাকা বাসির দাবি উক্ত পদে নিয়োগের বিষয় বিজ্ঞ আদালতে মামলা চলমান রয়েছে।তাই বিজ্ঞ আদালতের রায়ের প্রতি কোন রকম সুদৃষ্টি না রেখে মাদ্রাসা ও বোর্ড কতৃপক্ষ নিয়োগ পরীক্ষা নিয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ