আগামী নির্বাচনে ৫নং সুতারখালী ইউনিয়নে তরুণদের চেয়ারম্যান প্রার্থী,গাজী নাজমুল হাসান

সুতারখালী প্রতিনিধিঃ হে যুবক তুমিই পারবে, সত্যকে ছিনিয়ে আনতে। তুমি পারবে জয়ের নিশানের লাল সবুজের পতাকা হাতে নিয়ে সামনের পরাজয়কে জয় করতে।

তুমি পারবে মানবতার কল্যাণ নিজেকে বিলিয়ে দিতে। তুমিই পারবে ন্যায় বিচার আদায়ে ঐক্যবদ্ধ থাকতে।

আমি বলছি সুতারখালী গাজী নাজমুল হাসানের কথা। যে সব সময় চিন্তা করেন। দক্ষিণ বাংলার অবহেলিত জনগোষ্ঠীর কথা। তার এক মাত্র আদর মাখা নাড়ি ছেড়া মাতৃভূমি সুতারখালী ইউনিয়ানের ৫নং ওয়ার্ডের খেটে খাওয়া মানুষের কথা।

ইউনিয়নের তরুন সমাজসেবক গাজী নাজমুল হাসান আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের প্রত্যয়ে অবহেলিত জনগোষ্ঠীর মৌলিক অধিকার রক্ষায় নিরলস কাজ করে চলেছেন।

ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে পথ চলার শুরুতে সুতারখালী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে সঠিক নেতৃত্ব প্রদানে মন জয় করেছেন ইউনিয়ন বাসীর।

তিনি বর্তমান যুবলীগের রাজনীতির সাথে সংপৃক্ত থেকে জনকল্যানের স্বার্থে দাকোপ উপজেলা মানবিক বাংলাদেশ সোসাইটির-যুগ্ন আহবায়ক ও কালাবগী যুব ফাউন্ডেশনের- সভাপতি হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে চলেছেন।

নাজমুল হাসান আলোর খবরকে বলেন ,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং সুতারখালী ইউনিয়ানের চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ গ্রহন করে। ভাঙ্গন কবলিত এলাকাবাসির মৌলিক অধিকার ফিরিয়ে দেওয়া এবং ভবিষ্যৎতে ইউনিয়ন বাসির সাথে এক যোগে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

গাজী নাজমুল হাসানের লেখা পড়াঃ কালাবগী পন্ডিত চন্দ্র প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক,কালাবগী সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয় থেকে এস,এস,সি, গড়ইখালী আবু মূসা মেমোরিয়াল ডিগ্রী কলেজ থেকে এইচ,এস,সি ও ঢাকা বঙ্গবন্ধু সরকারি কলেজ থেকে ডিগ্রি পাস করে মাস্টার্স চলমান রয়েছে।

নাজমুল হাসান, দাকোপ উপজেলার সকলের শ্রেনী পেশা মানুুষের কাছে দোয়া আশীর্বাদ ও তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া চেয়েছেন।

পোস্টটি শেয়ার করুনঃ