আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লায়ন রাকেশ কুমার ঘোষ
(স্টাফ রিপোর্টার)ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানকালে এসআই মোঃ মোবারক আলম অফিসার ও ফোর্স সহ একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ইং-১৩/০৮/২০২৩ তারিখে, ভোর সকাল ০৫.১০ ঘটিকার সময় আখাউড়া থানাধীন ০১নং মনিয়ন্দ ইউপিস্থ শৌন লৌহঘর কবরস্থানের পূর্ব পাশে পাকা রাস্তার উপর হইতে মাদকদ্রব্য (বিশ) কেজি গাঁজা সহ ১। মোঃ কাউসার (৪২), পিতা-মৃত হিম্মত আলী, মাতা-নেহেরা বেগম, সাং-দরুইন মধ্যপাড়া, ২। মোঃ শিপন মিয়া (৩৮), পিতা-মৃত আব্দুল মোতালেব প্রকাশ রবি মিয়া, মাতা-মনোয়ারা বেগম, সাং-দরুইন পূর্বপাড়া, ৩। মোঃ পারভেজ (৩০), পিতা-কবির মিয়া, সাং-সদর রসুলপুর, থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা, বর্তমান সাং-দরুইন মসজিদের পূর্ব পাশে,ইউপি-মোগড়া, সর্ব থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া। এদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ আসাদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সকালে অভিযান চালিয়ে (বিশ)কেজি গাঁজা সহ এ তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে অদ্যই বিজ্ঞ আদালতে পেরন করা হয়েছে। অফিসার ইনচার্জ আরো বলেন মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ