আখাউড়ায় ৪০০ পিস ইয়াবা ১০ বোতল মদ সহ গ্রেফতার ২

লায়ন রাকেশ কুমার ঘোষ
(স্টাফ রিপোর্টার)ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ শাখাওয়াত হোসেন মহোদয়ের নির্দেশে, সহকারী পুলিশ সুপার জনাব মোঃ দেলোয়ার হোসেন, কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মো: আসাদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মো: শফিকুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় আখাউড়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিল অভিযান পরিচালনা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় পুলিশের বিশেষ অভিযানকালে এসআই মোঃ হারুন অর রশিদ ও সঙ্গীয় ফোর্স সহ একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ইং-০৮/০৮/২০২৩ তারিখে, বিকাল ০৪.৫০ ঘটিকার সময় আখাউড়া থানাধীন কলেজ পাড়া বিছমিল্লাহ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর হইতে মাদকদ্রব্য ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ রফিকুল ইসলাম (৩৮),পিতা-মলাই মিয়া,মাতা-সালেহা বেগম,সাং-ইকরতলী বিঞ্চুপুর ইউনিয়ন,থানা-বিজয়নগর,জেলা-ব্রাহ্মনবাড়িয়া। তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

অপর অভিযানকালে এসআই মোঃ আনিসুজ্জামান সঙ্গীয় অফিসার এএসআই মোঃ আলমগীর হোসেন, এএসআই উৎপল দেওয়ান ও সঙ্গীয় ফোর্স সহ একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ইং ০৮/০৮/২০২৩ তারিখে, বিকাল ৪. ঘটিকার সময় আখাউড়া দক্ষিণ ইউপিস্থ গাজীর বাজার জুম্মান কেবলস এর দোকান এর সামনে গাজীর বাজার টু কেন্দুয়াই পাকা সড়ক এর উপর হইতে মাদকদ্রব্য বিভিন্ন প্রকারের ১০ বোতল মদ সহ মোঃ অলিউল্যাহ(৩০), পিতা-মৃত ইলিয়াছ মীর, মাতা-আনারকলি , গ্রাম- লক্ষীপুর, থানা- রায়পুরা, জেলা –নরসিংদী, তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ আসাদুল ইসলাম জানান,
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ